মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭

যেকোনো মূল্যে তাকে বার্সেলোনায় চান মেসি!


August 07 2017 | 78


নেইমার প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) চলে যাচ্ছেন এমন গুঞ্জন শুরু হওয়ার পর বিকল্প খোঁজ করতে শুরু করে বার্সেলোনা। এর মধ্যে ছিল পাওলো দিবালা, মেসুত ওজিল, ওসমানে দেম্বেলে, ফিলিপ্পে কুতিনহো, কিলিয়ান এমবাপ্পে, অ্যাঞ্জেল ডি মারিয়া, ইডেন হ্যাজার্ড-এর মতো বেশ কয়েকটি নাম।

তবে বর্তমান যে পরিস্থিতি তাতে জুভেন্টাসকে ফাইনালে তুলতে বড় অবদান রাখা পাওলো দিবালার দিকে নজর বার্সেলোনার। আরও স্পষ্ট করে বললে স্প্যানিশ জায়ান্টের প্রাণভোমরা লিওনেল মেসি।
পাওলো দিবালা আবার মেসির জাতীয় দল সতীর্থ। ২০১৬-১৭ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের সেরা যে তিনজন ফরোয়ার্ডের নাম ঘোষণা করে উয়েফা সেই তালিকায় মেসি, রোনালদোর পাশাপাশি নাম রয়েছে পাওলো দিবালার।

পাওলো দিবালা

ইতালির গণমাধ্যমে খবর, নতুন পার্টনার হিসেবে স্বদেশীকে যেকোনো মূল্যেই পেতে চান মেসি। তাদের দাবি, নেইমারের শূন্যস্থান পূরণে দিবালাকে দলে পেতে ১২০ মিলিয়ন ডলারও খরচ করতে পারে বার্সেলোনা। যদিও দিবালাকে ধরে রাখতেও সব রকম চেষ্টা করবে ইতালির ক্লাবটি।

ইতালিয়ান পত্রিকা ‘কোরিয়ারি ডেল স্পোর্ট’ এক প্রতিবেদনে দিবালার প্রতি মেসির প্রবল আগ্রহের কথা জানিয়েছে। পত্রিকাটি তাদের ফ্রন্ট পেজে মেসি ও দিবালার গলা ধরাধরি একটি ছবির নিচে শিরোনাম করেছে, ‘ওয়াল অ্যারাউন্ড দিবালা’।

প্রসঙ্গত, ২৩ বছর বয়সী দিবালা জুভেন্টাসের জার্সি গায়ে ৯৪ ম্যাচে ৪২ গোল করেছেন। এবছর সিরি আ ও ইতালিয়ান কাপও জিতেছে জুভেন্টাস।

Facebook Comments