মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭

একটার সঙ্গে আরেকটা ফ্রি


August 02 2017 | 46


চারদিকে ফ্রি অফারের ছড়াছড়ি। একটা কিনলে আরেকটা ফ্রি পাওয়া যায়। কেউ কোম্পানির প্রচারের জন্য, আবার কেউ ব্যক্তিগত কোম্পানি রক্ষার জন্য ফ্রি দেয়। প্রিয় পাঠক, আসুন হাস্যরসের মাধ্যমে দেখে নিই ব্যতিক্রমী কিছু ফ্রি, যা আশা করি না, অথচ জোর করে দেওয়া হয়।

কাপড়ের সঙ্গে কুপন
কাপড় কিনলে লাখ লাখ টাকার পুরস্কার ফ্রি দেওয়ার কথা বলে উল্টো ফাঁকা কুপন হাতে ধরিয়ে দেওয়া হয়। অবশ্য এই টাইপের উপহারকে চিকুনগুনিয়া রোগের সঙ্গে তুলনা করা যায়। একমাত্র ভুক্তভোগীরাই জানে।

রাস্তার সঙ্গে ট্রাফিক জ্যাম
রাস্তার সঙ্গে ট্রাফিক জ্যাম ফ্রি পাওয়া অনেক কমন একটা ব্যাপার হয়ে গেছে দেশের জন্য। অর্থাৎ ট্রাফিক জ্যাম ছাড়া এখন বাংলাদেশের রাস্তা কল্পনা করা যায় না। কথায় আছে, ট্রাফিক জ্যাম রপ্তানি করতে পারলে বাংলাদেশ প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারত।

সিনেমা হলের সঙ্গে ছারপোকা
একসময় সিনেমা হলে এক টিকেটে দুই ছবি উপভোগ করা যেত। তবে এখন দিন পাল্টেছে। মাঝেমধ্যে এক টিকেটের সঙ্গে ছারপোকার কামড়ও উপভোগ করা যায়।

সিমের সঙ্গে ইন্টারনেট অফার
ইদানীং বিভিন্ন ফোন কোম্পানির ইন্টারনেট অফার দেওয়ার স্টাইল এমন, আপনাকে ১০ প্যাকেট মিষ্টি খেতে দেওয়া হবে। কিন্তু খেতে হবে পাঁচ মিনিটের মধ্যে।

গার্লফ্রেন্ডের সঙ্গে ঝগড়া
কেউ কোনো কিছু ফ্রি দিক আর নাই বা দিক, গার্লফ্রেন্ডের সঙ্গে আপনি ঝগড়া ঠিকই ফ্রি পাবেন। খাইতে, বসতে, উঠতে, এমনকি শুতে, অর্থাৎ চব্বিশ ঘণ্টার ঝগড়া প্যাকেজ একদম ফ্রি।

Facebook Comments