মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭

মধুর ব্যস্ততায় শ্রাবণ্য


June 14 2017 | 7807


আসছে ঈদে উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা অনেকগুলো চ্যানেলের অনুষ্ঠান উপস্থাপনা করবেন। আলোকিত বাংলাদেশকে শ্রাবণ্য বলেন, ‘এনটিভির খেলা খেলা সারাবেলা’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছি। যেটাতে অতিথি হিসেবে দেখা যাবে জাতীয় ক্রিকেট দলের দুই তারকা ক্রিকেটার সৌম্য সরকার এবং তাসকিন আহমেদকে। এখানেই শেষ নয়, এশিয়ান টিভির ‘লেডিস ফার্স্ট’ নামের একটি অনুষ্ঠানের অতিথি ছিলেন শ্রাবণ্য।

তার ভাষায়, ‘এ অনুষ্ঠানে অতিথি হিসেবে আসবেন অভিনয়, গান ছাড়াও অন্যান্য সেক্টরের দুইজন করে সেলেব্রিটি। তাদের সঙ্গে আড্ডা-গল্পে মেতে উঠবে পুরো অনুষ্ঠান। এখানে আমার সঙ্গে অতিথি হয়েছেন তানিয়া আহমেদ।’ এছাড়া ওই চ্যানেলের ‘একই বৃত্তে’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাবে। যেখানে জনপ্রিয় তারকারা তাদের পরিবারের সদস্যদের নিয়ে অজানা কথা জানাবেন। খুব কম নাটকে দেখা যায় শ্রাবণ্যকে।

এবার ঈদে তিনি কোনো নাটকে অভিনয় করছেন না বলে জানালেন। বললেন, ‘বিটিভিতে চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা নিয়ে বিআরবি আউটফিল্ড নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করতে হচ্ছে। খেলার মাঝে এটি প্রচার হচ্ছে। সে জন্য এর বাইরে বেশি কাজ করতে পারছি না।’ আসছে ১৮ জুন পর্যন্ত অনুষ্ঠানটি চলবে। সবশেষে শ্রাবণ্য বলেন, ‘ঈদের সাত দিনে চ্যানেলগুলোতে লাইভ অনুষ্ঠান হয়। সেখান থেকে কয়েকটি চ্যানেলের উপস্থাপনার ব্যাপারে কথা চলছে। সব মিলিয়ে মধুর ব্যস্ততায় ডুবে আছি।’

Facebook Comments