বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী

কাইলিকে ১০ মিলিয়ন ডলারের প্রস্তাব!

কিছু দিন আগেই ১৮ বছর পূর্ণ করলেন আমেরিকান রিয়েলিটি টেলিভিশন তারকা কাইলি জেনার। আর প্রাপ্তবয়স্ক হতে না হতেই বিশাল এক প্রস্তাব পেলেন তিনি। প্রেমিক তাইগার সঙ্গে একটি সেক্স টেপ বের করলে বিনিময়ে পাবেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। এ প্রস্তাব পাঠিয়েছে পর্ন ছবি নির্মাতা প্রতিষ্ঠান ভিভিড এন্টারটেইনমেন্ট।

০৯:৪৮ পিএম, ৫ আগস্ট ২০১৯ সোমবার

মেয়ে থেকে ছেলে, ছেলে থেকে মেয়ে; অবশেষে বিয়ে করলেন তারা!

প্রেমের কাছে শরীর, বর্হিজগৎ সবই তুচ্ছ, তাই যেন সবাইকে আবার মনে করিয়ে দিলেন লিঙ্গান্তরিত এই জুটি। আর তাই তো প্রেম পেল নতুন জীবন। সোমবার ছাদনাতলায় সাত পাকে বাঁধা পড়েছেন এই প্রেমিক জুটি তিস্তা ও দীপন।

০৯:৪৫ পিএম, ৫ আগস্ট ২০১৯ সোমবার

মাছের নুডলস উদ্ভাবন করে চমকে দিলো বাকৃবি’র গবেষকরা 

এবার সিলভার কার্পের নুডুলস উদ্ভাবন করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ফিশারিজ টেকনোলজি বিভাগের গবেষকরা।

গবেষক দলের প্রধান ফিশারিজ টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. ফাতেমা হক শিখা। দলের অন্যান্য সদস্যরা হলেন সহযোগী গবেষক অধ্যাপক ড. মো. ইসমাইল হোসেন এবং মাস্টার্সের শিক্ষার্থী লাবিবা ফারজানা পল্লবি এবং শামছুননাহার সীমা। সম্প্রতি বিভাগীয় সম্মেলন কক্ষে নুডুলসয়ের প্যানেল টেস্ট অনুষ্ঠানে এসব জানানো হয়।

১১:৫২ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

দিনাজপুরে বাড়ির ছাদে চাষ হচ্ছে আরবের আজোয়া খেজুর

সৌদি আরবের বিখ্যাত ‘আজোয়া’ জাতের খেজুর প্রাথমিকভাবে চাষ করে সফল হয়েছেন দিনাজপুরের মোঃ মাহাবুবুর রহমান। বাড়ীর ছাদে প্রাথমিকভাবে চাষ করা একটি গাছে থোকায় থোকায় ঝুলছে আরবের এই খেজুর।

১১:৪৯ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

পর্নো ভিডিও প্রকাশ নিয়ে যা বললেন মাহি 

পর্নো ভিডিও প্রকাশ নিয়ে মুখ খুলেছেন নায়িকা মাহিয়া মাহি। তিনি বলেছেন, ‘কে বা কারা ভিডিওটি আপ করেছে আমি জানি না। তবে শুক্রবার রাত থেকে আমার ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে।’

১১:৪৩ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

মামি-ভাগ্নে এখন স্বামী-স্ত্রী

সিঙ্গাপুরপ্রবাসী মামা বিয়ে করে বউ রেখে যান বাড়িতে। সেই সুবাদে ভাগ্নে তার মামির সঙ্গে ভাব জমান। দুজনের মন দেওয়া-নেওয়া থেকে শুরু হয় পরকীয়া। একপর্যায়ে মামির সঙ্গে পরকীয়ায় ধরা পড়েন ভাগ্নে। এ জন্য তাকে নাকে খত দিয়ে ও জুতার মালা গলায় দিয়ে ঘুরানো হয় পুরো গ্রামে। এতে ভাগ্নের মনে জেদ চাপে। শেষ পর্যন্ত মামিকেই বিয়ে করে ঘরে আনেন।

১১:৩৫ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

আমার উপর দিয়ে চালানো হয়েছে ৯০ টনের বল্ডুজার

ঢাকা: দেখতে অনেকটা বঙ্গবন্ধুর মতো। বুকে সব সময় বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে থাকেন। চলাফেরা আচার আচরণে শান্ত স্বভাবের। কথাবার্তায় মিষ্টভাষী। বলছি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আরুক মুন্সির কথা। সব সময় নিজেকে আড়াল করে রাখতে ভালোবাসতেন তিনি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে নিজেকে আর বেশি আড়াল করে রাখতে পারেননি।

১১:১৯ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জাবি ছাত্রীর মৃত্যু

এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের ৪৮তম আবর্তনের (প্রথম বর্ষ) শিক্ষার্থী উ খেং নু রাখাইনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

১১:১২ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

প্রেমিকের চুমু না পেয়ে প্রিয়ার মন খারাপ

চোখ মেয়ে আর চুমু উড়িয়ে রাতারাতি তারকা বনে যাওয়া প্রিয়া প্রকাশ ব্যর্থ হলেন। প্রেমিকের চুমু থেকে বঞ্চিত হয়ে মন খারাপ করেছেন আসন্ন ‘শ্রীদেবী বাঙলো’ সিনেমার এই নায়িকা। সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে এ ঘটনার ভিডিও। সেখানে দেখা যাচ্ছে রোমান্টিক অবস্থায় বসে আছেন প্রিয়া ও তার প্রেমিক। দুজনের চোখে চোখে চাহনি হলো দুবার।

১১:০৭ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা ৯ কোটি ৬১ লাখ

ঢাকা: চলতি বছরের জুন মাস শেষে দেশে কার্যকর ইন্টারনেট সংযোগ দাঁড়িয়েছে ৯ কোটি ৬১ লাখ ৯৯ হাজার, যা গত মে মাসে ছিল ৯ কোটি ৪৪ লাখ ৪৫ হাজার। এর মধ্যে মে মাসে থাকা ৮ কোটি ৮৬ লাখ ৫৬ হাজার মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী থেকে এক মাসে বেড়ে দাঁড়িয়েছে ৯ কোটি ৪০ লাখ ৯০ হাজারে।

১০:৫৯ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

কিশোরীকে নগ্ন করে ব্লেড দিয়ে চিরে ভিডিও ধারণ করল প্রেমিক

১৬ বছরের এক কিশোরীকে নগ্ন করে ব্লেড দিয়ে চিরে মোবাইল ফোনে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় ওই কিশোরী ব্লেড দিয়ে আঘাত হানা বন্ধ ও ছেড়ে দেয়ার অনুরোধ করলেও তাতে মন গলেনি প্রেমিকের। বরং নগ্ন শরীর নিয়ে ওই কিশোরীর ছেড়ে দেয়ার আকুতি মোবাইলে ভিডিও করে প্রেমিক।

১০:৫২ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

পাওয়া গেলো ১৪ কোটি বছর আগের ডাইনোসরের হাড়

সরোপড প্রজাতির তৃণভোজী এক ডাইনোসরের সাড়ে ৬ফুট দৈর্ঘ্যরে একটি ঊরুর হাড় পেয়েছেন বিজ্ঞানীরা। তাঁরা বলছেন, এ হাড় ১৪ কোটি বছর আগের। সম্প্রতি ফ্রান্সের দক্ষিণ-পশ্চিমাংশের নুভেল আকিতেন অঞ্চলের শ্যারান্ট এলাকার একটি খননক্ষেত্র থেকে অতিকায় এ অস্থি পান প্রতœজীবাশ্মবিদরা। নব-আবিষ্কৃত এ হাড়টির ওজন আধা টন (৫০০ কেজি)। ডেইলি মেইল

১০:৪৭ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

স্বামী হত্যায় ফেঁসে গেলেন মিন্নি

০২:৫৭ এএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

মহিলাদের যৌন সুখ বাড়াবে ‘ফোরিয়া’

০২:৫১ এএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

দ্রুত গর্ভবতী হতে চাইলে যা করবেন

০২:৫০ এএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

নারীর গোপন চাওয়া কী?

০২:৪৮ এএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

বিয়ের কথা বলে একাধিকবার লেখিকাকে ধর্ষণ করেন জাপার লোটন

বিয়ের কথা বলে একাধিকবার বিউটি বোডিংয়ে নিয়ে ধর্ষণের অভিযোগে জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের (৫৩) বিরুদ্ধে মামলা করেছেন এক লেখিকা।

০১:৫২ এএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

পাত্র-পাত্রী চাই বিজ্ঞাপন এবং সমাজের দৃষ্টিভঙ্গি

একটি সমাজকে দেখা ও জানা যায় অনেকভাবে। যার যেমন চশমা, সে তেমন দেখে। এবার আমরা অন্যরকম একটি ধারণা নেবো। পত্রিকার শ্রেণিবদ্ধ পাতায় ‘পাত্র-পাত্রী চাই’ বিজ্ঞাপনের পাতা থেকে। এখানে অসামান্য কিন্তু নিদারুণ এক চিত্র দেখা যায়। ধারণা পাওয়া যায় একটি সমাজ সম্পর্কে, বিয়ের বাজারে কোন ধরনের ছেলেমেয়ের চাহিদা কেমন। এ চাহিদার পরিবর্তনও হয়- আগে পাত্রীর ক্ষেত্রে দেখা হতো মেয়ের বাবার অর্থনৈতিক অবস্থা, এখন দেখা হয় মেয়ের শিক্ষাগত যোগ্যতা।

০১:০০ এএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

ধূমপান ছাড়ার সহজ উপায়

ধূপমান স্বাস্থ্যের জন্য কতটা ক্ষতিকর এটা কমবেশি সবারই জানা। গোটা বিশ্বে প্রতিবছর ধূমপানজনিত রোগে মারা যাচ্ছেন হাজারো মানুষ। নিয়মিত ধূমপানের কারণে মুখ, গলা এবং অগ্ন্যাশয়ে ক্যান্সার হওয়ার সম্ভাবনা বাড়ে।

১১:৪১ পিএম, ১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার

ধূমপান ছাড়ার সহজ উপায়

ধূপমান স্বাস্থ্যের জন্য কতটা ক্ষতিকর এটা কমবেশি সবারই জানা। গোটা বিশ্বে প্রতিবছর ধূমপানজনিত রোগে মারা যাচ্ছেন হাজারো মানুষ। নিয়মিত ধূমপানের কারণে মুখ, গলা এবং অগ্ন্যাশয়ে ক্যান্সার হওয়ার সম্ভাবনা বাড়ে।

১১:৪১ পিএম, ১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার

বয়স বাড়ালে যে কারণে কমে যায় যৌনতায় আসক্তি!

নারীদের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যৌন চাহিদাও কমতে থাকে। এক্ষেত্রে সমবয়সী পুরুষদের চেয়ে পিছিয়ে থাকেন তারা। এমনকি নির্দিষ্ট একটি সময়ের পর তাদের আর সেই চাহিদাও থাকে না। যুক্তরাষ্ট্রের একদল গবেষক প্রায় সাড়ে চার হাজার নারীর ওপর সমীক্ষা চালানোর পর এসব তথ্য সামনে এনেছে।

১১:৩১ পিএম, ১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার