সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৪৬৮

‘হাসিনা : এ ডটার’স টেল’ মুক্তি পাচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘হাসিনা : এ ডটার’স টেল’-এর প্রিমিয়ার শো’ অনুষ্ঠিত হয়েছে গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায়। বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স বিভিন্ন রাজনীতিবিদ, পরিচালক ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা এ চলচ্চিত্রটি প্রিমিয়ার শো দেখেছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, একজন ব্যক্তিকে (শেখ হাসিনা) নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হলেও এটি দেশের রাজনৈতিক ইতিহাসের দলিল হয়ে থাকবে। আজ (শুক্রবার) থেকে দেশের ৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। এর মধ্যে ঢাকার তিনটি এবং চট্টগ্রামের একটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হচ্ছে।

চলচ্চিত্রটি সম্পর্কে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন, এটা শুধু শেখ হাসিনার ছবি নয়। এটি চমৎকার একটি ছবি ও গল্প। একটি মানুষ বেড়ে উঠা, জীবনের বিভিন্ন দিক ছবিতে প্রতিফলিত হয়েছে।

তথ্যপ্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, একজন নেত্রী ও একজন যোগ্য বঙ্গবন্ধুর কন্যা হয়ে উঠার এই পথটা যে কত সংগ্রাহ, কত জটিল, কত কঠিন সেটাই ফুটে উঠেছে। মানুষ এ ছবিটি দেখলে সারারাত ঘুমাতে পারার কথা নয়।

‘হাসিনা : এ ডটারসস টেল’-এর পরিচালক পিপলু খান বলেন, এই ছবিটি দেখার জন্য পলিটিক্যাল হওয়ার দরকার নেই। এটি দেখার জন্য শেখ হাসিনার ফ্যান বা সমর্থক হওয়ার দরকার নেই। ছবিটি সবার দেখা দরকার। ছবির মধ্যে আমি আমার দেশটাকে খোঁজার চেষ্টা করেছি। আমি সেটাই খুঁজে পেয়েছি।

এই বিভাগের আরো খবর