শনিবার   ১৭ এপ্রিল ২০২১   বৈশাখ ৩ ১৪২৮   ০৫ রমজান ১৪৪২

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৪৪৯

সেই গাঁজা ব্যবসায়ীকেই বিয়ে করবেন এমা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসনকে ২০১৯ সালে প্রথম এক রহস্যময় লোকের সঙ্গে দেখা যায়। লিও রবিনটন নামের সেই লোককে নিয়ে পরবর্তীতে অনেক গবেষণাও হয়। শেষতক জানা, যায় ৩০ বছর বয়সী সেই ব্যক্তি পেশায় একজক মাদক ব্যবসায়ী। গাঁজাসহ স্থানীয় বিভিন্ন মাদকের ব্যবসার সঙ্গে জড়িত তিনি। আর সেই গাঁজা ব্যবসায়ীকেই কিনা বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় হলিউড তারকা এমা ওয়াটসন।

ইয়াহুসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, লিওর সঙ্গে ১৮ মাস প্রেমের পর এবার সংসার শুরুর পরিকল্পনা করছেন এমা। এমনকি এ জন্য হলিউড থেকে সাময়িক বিরতিও নেবেন। সে কারণেই নাকি এই হলিউড তারকা তিনটি সিনেমাও ফিরিয়ে দিয়েছেন। চুক্তি করছেন না নতুন কোনো সিনেমায়। তার মানে হলিউডের রঙিন দুনিয়া ফেলে অভিনেত্রী এবার জীবন-সংসারে থিতু হতে চান।

ডেইলি মেইল ২০১৯ সালের অক্টোবরে এমা-লিওর প্রকাশ্যে চুমুর খাওয়ার একটি ছবি প্রকাশ করে হইচই ফেলে দিয়েছিল। সেই থেকে সবার নজর লিওর ওপর। ডেইলি মেইল আরও জানিয়েছে, এমা নাকি লিওর সঙ্গে চুপিসারে বাগদানও সেরে ফেলেছেন। ডেইজি আর লিলি নামে দুই বোন আছে লিওর। সেই প্রতিবেদন থেকে আরও জানা গেছে, যেকোনো দিন আসতে পারে এমা-লিওর বিয়ে খবর।