বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৯৪৪

সবচেয়ে পছন্দের ক্রিকেটারের নাম জানালেন সানি লিওন

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

একটা সময় পর্নো তারকা হিসেবেই সবচেয়ে পরিচিত ছিল সানি লিওন। তিনি ছিলেন পর্নো দুনিয়ার অন্যতম রানী। তবে ধীরে ধীরে তার সেই পরিচিয় মুছে গিয়ে এখন তার পরিচয় হল বলিউড অভিনেত্রী। আর সেই অভিনেত্রী সানি লিওন জানালেন তার সবচেয়ে পছন্দের ক্রিকেটারের নাম।

৩০ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। সেই বিশ্বকাপে কে মাঠ কাঁপাবে বা নিজেদের পছন্দের খেলোয়ারের নাম জানাতে কার্পণ্য করছেনা কেউই। চলচ্চিত্র পাড়াতেও এখন বিশ্বকাপের ছোয়া। আর এই্ ছোয়ায় এবার ছুয়ে গেল সানিও লিওনকেও।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সানির চোখে সবার সেরা মহেন্দ্র সিং ধোনি। তবে ক্রিকেট নয়, ধোনিকে তার পছন্দ ক্রিকেটের বাইরের অন্য কোনো কারণে। সানির মতে, ধোনি নিজের পরিবারের জন্য সবসময় সচেতন। খেলার জন্য যে দেশেই উড়ে যাক ধোনি ২২ গজের বাইরেও সুযোগ পেলে পরিবারকে সময় দেন।

শুধু ধোনিই নয় ধোনির মেয়ে জিভাকেও অত্যন্ত পছন্দ করেন সানি। বলেন, আমার প্রিয় ক্রিকেটার ধোনি। ওর মেয়েটি দেখতে খুব মিষ্টি। ধোনি আমার সবেচেয়ে পছন্দের ক্রিকেটার, কারণ তিনি পরিবারকে সুন্দরভাবে আগলে রাখেন।