সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৬ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
১৫৯

মোস্তাফিজের বিয়ে ও কনের ছবি

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  

মোস্তাফিজের এই বিয়েটা অবশ্য হয়েছে লোকচক্ষুর অনেকটা আড়ালেই। কিছুটা লুকোচুরিও বলা যায়। গণমাধ্যমকর্মীসহ আত্মীয় স্বজনের অনেকেরই নিশ্চিত করে জানা ছিল না, ঠিক আজই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের এই তারকা পেসার।

তবে মোস্তাফিজ বিয়ে যে করতে যাচ্ছেন, এই খবরটা জানাজানি হয় মিডিয়ার কল্যাণে। স্ত্রী সামিয়া পারভীন সিমুর পরিচয়টাও অনেকের জানা হয়ে গেছে। তিনি মোস্তাফিজেরই মামাতো বোন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

মোস্তাফিজ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের সন্তান। স্ত্রী সামিয়া পারভীন সিমু পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের মো. রওনাকুল ইসলাম বাবুর মেয়ে। রওনাকুল ইসলাম সম্পর্কে মোস্তাফিজের মেজো মামা।

দুই পরিবার বিয়ের এই বিষয়টি গোপন রাখতে চাইলেও আদতে সেটা আর গোপন থাকেনি। সবাই-ই জেনে গেছেন। আনুষ্ঠানিকভাবে কনের ছবি প্রকাশ করা হয়নি। তবে আকাশে চাঁদ উঠলে যেমন ঢাকা যায় না। তেমনই আড়ালে থাকেনি মোস্তাফিজের জীবন সঙ্গিনীর ছবিও।