সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৩১১

মিলনের রাখবো তোকে নিঃশ্বাসে

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০১৯  

প্রযোজনা প্রতিষ্ঠান এমআর ভিশন মাল্টিমিডিয়া এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো কণ্ঠশিল্পী মিলনের নতুন বছরে প্রথম গানের মিউজিক ভিডিও ‘রাখবো তোকে নিঃশ্বাসে’।

গানটির কথা লিখেছেন আবুল হোসাইন, সুর করেছেন মিলন এবং সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটির ভিডিওতে মডেল হয়েছেন মিলন ও শাকিলা। শুক্রবার (১ জানুয়ারি) সম্পূর্ণ রোমান্টিক এই গানের মিউজিক ভিডিও এমআর ভিশন মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। মিলনের এই গান প্রকাশের মধ্য দিয়েই এমআর ভিশন মাল্টিমিডিয়া এর পথ চলার শুভ সূচনা করলো।

এই প্রযোজনা প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মোঃ মোখলেছুর রহমান মুকুল বলেন, বাংলাদেশের বিনোদন প্রিয় মানুষের জন্য নিয়মিত সুস্থ ধারার বিনোদন প্রকাশ করতে চায় এই প্রতিষ্ঠান। দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের পাশাপাশি তরুণ ও প্রতিভাবান শিল্পীদের গান শ্রোতা দর্শকদের নিয়মিত উপহার দিতে চায় এমআর ভিশন মাল্টিমিডিয়া।

এ প্রসঙ্গে মিলন বলেন, চমৎকার এই প্রেমের গানটির কথায় আছে ভিন্নতা। পাশাপাশি আমি এর সুরে বেশ যত্নশীল থেকেছি। আশা করছি নতুন বছরে আমার প্রথম গানটি সবার ভালো লাগবে। এমআর ভিশন মাল্টিমিডিয়ার জন্য অনেক শুভ কামনা।