শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
২৭৭

মালঞ্চ বাস থেকে ঢাবি ছাত্রীকে ধাক্কা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে মালঞ্চ বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) এই ঘটনা ঘটে। তবে কি কারণে তাকে দেলে দেওয়া হয়েছে তা জানা যায় নি।

ঐ শিক্ষার্থীর নাম মৌমিতা। সে বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে। মোহাম্মদপুর-ধুপখোলা রুটে চলাচলকারী মালঞ্চ বাস থেকে ওই ছাত্রীকে ফেলে দেওয়া হয় বলে জানা গেছে। 

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী বলেন, 'নাট্যকলা বিভাগের ওই ছাত্রীর আহত হওয়ার খবর পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। সে এখন ভালো আছে। তবে ঘটনার পর বাসের মালিক পক্ষকে শাহবাগ থানায় ডাকা হয়েছে। সেখানে দুই জন সহকারী প্রোক্টর আছেন। উভয় পক্ষের মধ্যে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয়।

এই বিভাগের আরো খবর