শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৮০৩

ভালবাসা দিবসে মিলন-মৌসুমীর রাত্রির যাত্রী

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০১৯  

নতুন বছরে ‘রাত্রির যাত্রী’ হয়ে প্রেক্ষাগৃহে আসছেন ঢালিউড প্রিয়দর্শিনী মৌসুমী। আগামী ১৫ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসের পরের দিন দর্শক দেখতে পাবেন এই রাত্রির যাত্রীকে। এতে মৌসুমীর সঙ্গে থাকবেন দর্শকপ্রিয় অভিনতো আনিসুর রহমান মিলন। 
বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।

তিনি বলেন, ভালবাসা দিবসের পরেরদিন ১৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাত্রির যাত্রী’। এটা শতভাগ নিশ্চিত। এরইমধ্যে হল মালিকদের সঙ্গে আলোচনা শুরু হয়েছে। অনেকেই চলচ্চিত্রটির বিষয়ে আগ্রহী। তবে আমাদের ইচ্ছা প্রথম সপ্তাহে চলচ্চিত্রটি ৫০টি হলে মুক্তি দেয়া। এরপর অবস্থা বুঝে তা আরো বাড়ানো হবে।

বেশ কয়েক বছর ধরেই খারাপ সময় পার করছেন ঢালিউড। গত বছরও সেই ধারাবাহিকতায় কেটেছে। এমনকি নতুন বছরের প্রথম মাসও ছিল না তার ব্যাতিক্রম। বছরের প্রথম মাসে মাত্র একটি দেশি চলচ্চিত্র মুক্তি পেলেও তা আলোচনায় আসতে পারেনি। তবে ২য় মাসের মাঝে এসে দেশের চলচ্চিত্রের দেখা পাচ্ছেন দর্শক। পাচ্ছেন অন্যতম জনপ্রিয় নায়িকা মৌসুমীকে। তার সঙ্গে থাকছেন আরেক দর্শকপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। তাদের অভিনীত এই চলচ্চিত্রটি দর্শকদের হলমুখী করতে পারবে বলে আশাবাদী পরিচালক হাবিব।

‘রাত্রির যাত্রী’তে মৌসুমী ও আনিসুর রহমান মিলন ছাড়া আরো অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, অরুণা বিশ্বাস, শহীদুল আলম সাচ্চু, সম্রাট, সালাউদ্দিন লাভলু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, শিমুল খান, রেবেকা রউফ, সোনিয়া হোসেন, আনন জামান, নায়লা নাঈম, সুজাত শিমুল, ইকবাল হোসেন, ম আ সালাম, আশরাফ কবির, কালা আজিজ, চিকন আলী প্রমুখ।