শুক্রবার   ১৪ আগস্ট ২০২০   শ্রাবণ ৩০ ১৪২৭   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৫৫৮

বিসিএস ৩২ ব্যাচের পাঁচ বছর পূর্তিতে শীতবস্ত্র ও খাবার বিতরণ

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৮  

৩২তম বিবিএস (সাধারণ শিক্ষা) ফোরামের পাঁচ বছর পূর্তি উৎসব পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার অর্ধশত পথশিশুর মাঝে শীতবস্ত্র ও দুপুরের খাবার বিতরণ করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

৩২তম বিসিএসের (সাধারণ শিক্ষা) সাবেক সদস্য সচিব মো. শাহেদ শাহান জাগো নিউজকে বলেন, বিসিএস শিক্ষা ৩২তম ব্যাচের পাঁচ বছরপূর্তি উৎসব বড় কোনো রিসোর্টে উৎসবমুখর পরিবেশে পালন করা হয়নি। এদিনকে কেন্দ্র করে আমরা হাজারীবাগ বালুর মাঠ বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের মুখে একবেলা ভালো খাবার ও শীতবস্ত্র তুলে দেয়ার চেষ্টা করেছি। যে আনন্দ ৩২তম ব্যাচের সকলেই পেয়েছেন। যার তুলনা অন্যকিছুর সঙ্গে হয় না।

তিনি আরও বলেন, ৩২তম বিসিএসে অনেক বীর মুক্তিযোদ্ধার সন্তান রয়েছেন। যাদের দেশের মানুষের পাশে দাঁড়নোর মানসিকতা রয়েছে। সমাজের স্বচ্ছল মানুষদের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াতে হবে। পাশাপাশি শীত শুরুর আগেই দুস্থ মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ করারও আহ্বান জানান তিনি।

সরকারি বদরুন্নেসা কলেজের প্রভাষক তিন্নি সাহা, ইডেন কলেজের শিক্ষক জাহানারা খাতুনের উদ্দ্যেগে বিবিএস ৩২তম ফোরামের পাঁচ বছরপূর্তিতে বস্ত্র বিতরণ ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাচটির সদ্যবিলুপ্ত কমিটির সদস্য সচিব, ফোরামের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, শেখ সাইফুল ইসলাম শুভসহ অন্য সদস্যরা।

এই বিভাগের আরো খবর