রোববার   ২৬ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১১ ১৪২৬   ২১ রমজান ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৯০

বাংলাদেশি প্রতিষ্ঠাতা পেল প্রভাবশালীর সিইও’র পুরস্কার

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

পিএমঅ্যাস্পায়ারের প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী পরিচালক পিএমপি, পিএমআই-এসিপি আব্দুল্লাহকে যুক্তরাজ্য ভিত্তিক বাণিজ্যিক ম্যাগাজিন কর্পোরেট ভিশন ২০১৮ সালের সর্বোচ্চ প্রভাবশালী কার্যনির্বাহী কর্মকর্তা পুরস্কারে অভিহিত করেছেন।

সিভি ম্যাগাজিন প্রতি বছর ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মাননা দিয়ে থাকেন। এই নির্বাচন প্রক্রিয়ায় অংশ নেয় ওই ব্যবসা ক্ষেত্রের স্বনামধন্য ব্যবসায়ীরা ও তাদের অভ্যন্তরীণ গবেষণা দলের সদস্যরা। যাদের ভোটের ভিত্তিতে নির্বাচন করা হয় এই ক্ষেত্রের মনোনীত বিজয়ীকে।

আব্দুল্লাহ বলেন, ‘পিএমঅ্যাস্পায়ারের পক্ষ থেকে সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ। এরই সঙ্গে ভবিষ্যতে আরও ভাল করার অভিপ্রায় ব্যক্ত করছি।’

বিশ্বব্যাপী এক লাখ ৩০ হাজার পাঠকদের জন্য প্রতিদিন ‘কর্পোরেট ভিশন’ ম্যাগাজিন নিয়ে আসছে অভিজ্ঞ বাণিজ্যিক উদ্যোক্তা, উপদেষ্টা ও বিশ্লেষকদের বিশ্ব বাণিজ্য সম্পর্কে গুরুত্বপূর্ণ সংবাদ ও তথ্য।

প্রতিটি প্রার্থীকে সাবধানতার সঙ্গে সূক্ষ্মবিশ্লেষণ পূর্বক মনোনীত করা হয়। প্রার্থীদের মধ্যে বিজয়ী নির্বাচনে প্রাধান্য দেয়া হয় বিগত ১২ মাসের উদ্ভাবনী চিন্তা, ব্যবসায়ীক প্রতিযোগিতার সাফল্যকে।

উল্লেখ্য, পিএমঅ্যাস্পায়ারকে পুরস্কারে ভূষিত করার পেছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি ছিল সাফল্য অর্জনে তার চলমান প্রয়াস যা বিগত তিন বছরে এই কোম্পানির ৫০০% উন্নতিতে সরাসরি ভূমিকা রেখেছে।

এই স্বল্প সময়ে পিএমঅ্যাস্পায়ার বিশ্বের সাতটি মহাদেশে বিস্তার লাভ করেছে যা ১০০টিরও বেশি দেশের ব্যবহারকারীদের কর্মক্ষেত্রের সহায়তা করেছে।

এছাড়াও পিএমঅ্যাসপায়ার তাদের প্ল্যাটফর্ম ও সিমুলেটরকে সাতটি আন্তর্জাতিক ও বহুল ব্যবহৃত ভাষায় প্রদান করতে সক্ষম হয়েছে যার মধ্যে ইংরেজি, আরবি, স্প্যানিশ, পর্তুগিজ, জার্মান, ফরাসি ও চাইনিজ ম্যান্ডারিন অন্যতম।

এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে https://www.cv-magazine.com/issue-1-2019 এই ঠিকানায়।

এই বিভাগের আরো খবর