সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৪১

প্রেমিকের চুমু না পেয়ে প্রিয়ার মন খারাপ

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

চোখ মেয়ে আর চুমু উড়িয়ে রাতারাতি তারকা বনে যাওয়া প্রিয়া প্রকাশ ব্যর্থ হলেন। প্রেমিকের চুমু থেকে বঞ্চিত হয়ে মন খারাপ করেছেন আসন্ন ‘শ্রীদেবী বাঙলো’ সিনেমার এই নায়িকা। সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে এ ঘটনার ভিডিও। সেখানে দেখা যাচ্ছে রোমান্টিক অবস্থায় বসে আছেন প্রিয়া ও তার প্রেমিক। দুজনের চোখে চোখে চাহনি হলো দুবার।

তৃতীবারে দুজনের কাছাকাছি আসা। চুমু দেওয়ার জন্য দুজন এত কাছাকাছি এলেন, কিন্তু চুমু দিলেন না প্রেমিক। বরং হাতে থাকা পানির বোতল থেকে পানি খেয়ে নিলেন তিনি।

ভিডিওটি আসলে নিছক মজা করার জন্য বানিয়েছেন সিনেম্যাটোগ্রাফার সিনু সিদ্ধার্থ। হয়ত কোনো গান কিংবা ভিডিওশ্যুটের সময় করা হয়েছে এটি। ভাইরাল ভিডিওটি দেখে খুশি প্রিয়ার অনুরাগীরা। খুব তাড়াতাড়ি বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। আরবাজ খানের বিপরীতে ডেবিউ করতে যাচ্ছেন প্রিয়া। এর আগে ‘ওরু আদার লাভ’ নামে একটি সিনেমায় কাজ করেছেন এই সুন্দরী। সামাজিক মাধ্যমে তার অনুরাগী ফুটবল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর কাছাকাছি।