সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
১৮৩

দেশেই বিয়ে করব: কনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮  

গত বৃহস্পতিবার রাতে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো ‘কেন কে জানে’ শিরোনামের গানের ভিডিও। গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর ও সংগীত করেছেন কলকাতার অমিত ঈশান। গানটিতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন তাহসান ও কনা। বছর খানেক পর তাহসানের সঙ্গে গাইলেন কনা। বর্তমানে সিনেমার গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সংগীতশিল্পী।

‘কেন কে জানে’ গানটি কেমন হয়েছে? 
ভালো। মূলত এটি নিঃশ্বাস নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য লেখা গান। গানটি নিয়ে চলচ্চিত্রের মধ্যে যে দৃশ্য ধারণ করা হয়েছে, ওই অংশটুকুর ভিডিও আলাদা করে ইউটিউবে প্রকাশিত হলো। গানের কথা ও সুর খুব সুন্দর। তাহসান ভাই চলচ্চিত্রটিতে নিজেও অভিনয় করেছেন। অনেক দিন পর তাহসান ভাইয়ের সঙ্গে গান করা হলো। 

‘দহন’ ছবিতে আপনার গাওয়া ‘প্রেমের বাক্স’ গানের ভিডিও বেরিয়েছে। কেমন সাড়া পাচ্ছেন? 
ছবিটি এখনো মুক্তি পায়নি। শুধু গানের ভিডিও প্রকাশিত হয়েছে। এর মধ্যেই দারুণ সাড়া পাচ্ছি গানটির। স্টেজে গানটি গাইলে দর্শকেরাও আমার সঙ্গে গেয়ে ওঠেন। বোঝা যাচ্ছে, গানটি দর্শক-শ্রোতারা ভালোভাবেই নিয়েছেন।

আগের তুলনায় সিনেমার গান কম করছেন মনে হচ্ছে। 
হ্যাঁ, কমই করা হচ্ছে। বছরখানেক আগেও সিনেমার গান বেশি করেছি। এখন তো সিনেমাই কম তৈরি হয়। সারা বছর স্টেজ শো করি। শীতের শুরুতে অন্য বছরগুলোতে শো বেশি ছিল। এবার নির্বাচন সামনে রেখে শো কম হচ্ছে।

আর অডিও-ভিডিও গানের খবর?
মাস তিনেক আগে আর মিউজিকের জন্য ‘স্বপ্ন’ শিরোনামের একটি গানের ভিডিও বের হয়েছে। ঈদুল আজহায় প্রিন্স মাহমুদের ‘ঘোর’ গানটির ভিডিও জি-সিরিজ থেকে বেরিয়েছে। এ ছাড়া এর মধ্যে ফয়সল রাব্বিকীনের লেখা ‘ভেজা বরষা’ ও ‘দূরে থাকা যায় না’ গান দুটিতে কণ্ঠ দিলাম।

শেষ তিন প্রশ্ন
তারকাদের কেউ কেউ বিয়ে করে দেশের বাইরে স্থায়ী হয়েছেন, হচ্ছেন। সুযোগ পেলে বিয়ে করে কোন দেশে স্থায়ী হবেন? 

দেশেই বিয়ে করব। দেশেই স্থায়ী হব।
সিনেমার কোন নায়কের বিপরীতে নায়িকা হওয়ার প্রস্তাব পেলে আবার অভিনয়ে ফিরবেন? 
অভিনয়ে ফেরার ইচ্ছা নেই। তবে ফিরলে শাকিব খান বা সিয়ামের বিপরীতে কাজ হতে পারে।

আপনি দেশের প্রধানমন্ত্রী হলে প্রথম কোন কাজটি করবেন? 
ঢাকা শহরের যানজট নিরসন করতে চাই।

এই বিভাগের আরো খবর