রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
২৩০

দুজনের হাতেই দুজনার নাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮  

মুম্বাইয়ের বাসায় রণবীর ও দীপিকাবলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দুজনেই দুজনার নাম শরীরে লিখেছেন। আর এটা করা হয়েছে তাদের মেহেদি অনুষ্ঠানে।

জানা যায়, শুধু দীপিকাই নন, মেহেদি দিয়েছেন রণবীরও। আর তখনই একে অপরের নাম হাতে লিখেছেন। বিষয়টি পাপারাজ্জিদের নজরে আসে এই নবদম্পতির মুম্বাইয়ে ফেরার পর।

তারা ভক্ত ও সাংবাদিকদের শুভেচ্ছা জানাতে তাদের নিজ বাসার বাইরে আসেন। তখনই তাদের হাতে নাম দেখা যায়।

দীপিকার বাম ও রণবীরের ডান হাতে নাম লেখা হয়েছে।

এদিকে, গতকাল (১৮ নভেম্বর) পদ্মাবতী দীপিকাকে বরণ করে নিতে তার শ্বশুর-শাশুড়ি জগজিৎ সিং ভবানি ও অঞ্জু ভবানি আয়োজন করে ‘গৃহ প্রবেশ’ অনুষ্ঠান। ভারতীয় সংবাদমাধ্যমে জানায়, পারিবারিক এতিহ্য অনুযায়ী এ বরণ অনুষ্ঠানটি হয়। তারা এখন সে বাসাতেই আছেন।

উল্লেখ্য, গত ১৪-১৫ তারিখে ইতালিতে কঙ্কনি ও সিন্ধি রীতি অনুযায়ী বিয়ে হয়েছে এই জুটির। ‘রামলীলা’খ্যাত এ তারকারা বিয়ের সময়টাতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেন। যার ফলে তাদের বিয়ের কোনও ছবি গণমাধ্যমে প্রকাশ হয়নি। মাত্র ৪০ জন অতিথি নিয়ে তিন দিনের অনুষ্ঠানে অংশ নেন তারা। এরপর ফিরে আসেন মুম্বাই। আগামী ২১ নভেম্বর বেঙ্গালুরুতে আত্মীয়স্বজন ও বন্ধুদের জন্য পার্টি দেবেন ৩৩ বছর বয়সী রণবীর ও ৩২ বছরের দীপিকা। এরপর ২৮ নভেম্বর মুম্বাইয়ে হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

সূত্র: বলিউড মন্ত্র