বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
১৮০

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির স্বাক্ষরিত কমিটির তালিকা গণমাধ্যমের হাতে পৌঁছেছে।

তালিকায় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদে রয়েছেন ৬১ জন। সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোট ১১জন।

এছাড়া ক্রীড়া বিষয়ক সম্পাদ হয়েছেন আল-আমীন সিদ্দিক সুজন। তার সঙ্গে উপ-ক্রীড়া সম্পাদক পদে রয়েছেন আরও তিন জন। বিজ্ঞান বিষয়ক সম্পাদক সাদুন মোস্তফার সঙ্গে উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক রয়েছেন আরও চার জন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ রাকিনুল হক চৌধুরী। যার কমিটিতে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরও পাঁচ জন। পাঠাগার সম্পাদক হয়েছেন জাভেদ হোসেন। সঙ্গে রয়েছেন উপ-সম্পাদক হিসেবে চার জন। শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ লিমন। তার সঙ্গে উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আছেন আরও চার জন। মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাহিদ হাসান শাহীন তার কমিটিতে আছেন আরও চার জন।

সাংস্কৃতিক সম্পাদক করা হয়েছে খালিদ হাসান রবিন। তার কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রয়েছেন আরও ছয় জন। শেখ স্বাধীন শাহেদকে করা হয়েছে সমাজসেবা সম্পাদক। তার সাথে উপ-সমাজসেবা সম্পাদক রয়েছেন আরও চার জন। ধর্ম বিষয়ক সম্পাদক করা হয়েছে, তাজ উদ্দিনকে। তার সাথে উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রয়েছেন আর চারজন।

গণশিক্ষা বিষয়ক সম্পাদক হয়েছেন আবদুল্লাহ হীল বারি, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক শাহরিয়ার ফেরদৌস হিমেল, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শেখ শামিম তুর্য, সাহিত্য বিষয়ক সম্পাদক আসিফ তালিকদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হায়দার মোহাম্মদ জিতু।

কর্মসংস্থান বিষয়ক সম্পাদক করা হয়েছে মো রনিকে, ছাত্রবৃত্তি সম্পাদক করা হয়েছে আতাউল গনি কৌশিককে, কৃষি শিক্ষা সম্পাদক করা হয়েছে-মাকসুদুর রহমান মিঠুকে এবং সাদ্দাম হোসেনকে কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক করা হয়েছে। যাদের প্রত্যেকের কমিটিতে আরও কয়েকজন করে রাখা হয়েছে।

এই বিভাগের আরো খবর