সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
২৯৬৮

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে: অন্তরা সেলিমা হুদা

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯  

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সদস্য এ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে দোহারের কুসুমহাটি ইউনিয়নে চরকুশাই উদীয়মান যুব সংঘের উদ্যোগে আয়োজিত শর্ট বাউন্ডারি ক্রিকেট টূর্নামেন্টের ফাইল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদক মুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। পুলিশ এবং সমাজের সচেতন মহল ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নিমূর্ল করা কোন কঠিন কিছু নয়। তিনি আরও বলেন, মাদক আমাদের সমাজের একটি ব্যধি। এই যুব সমাজকে মুক্ত করতে আমাদের সন্তান ও সকল যুবক-যুবতীদের খেলাধুলাই উৎসাহ যোগাতে হবে। 

শর্ট বাউন্ডারি ক্রিকেট টূর্নামেন্টের ফাইল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আমদাজ হোসেন আজাদ। এছাড়াও অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন শাহীন শিকদার।

এই বিভাগের আরো খবর