সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
১৩৯৮

কাইলিকে ১০ মিলিয়ন ডলারের প্রস্তাব!

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

কিছু দিন আগেই ১৮ বছর পূর্ণ করলেন আমেরিকান রিয়েলিটি টেলিভিশন তারকা কাইলি জেনার। আর প্রাপ্তবয়স্ক হতে না হতেই বিশাল এক প্রস্তাব পেলেন তিনি। প্রেমিক তাইগার সঙ্গে একটি সেক্স টেপ বের করলে বিনিময়ে পাবেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। এ প্রস্তাব পাঠিয়েছে পর্ন ছবি নির্মাতা প্রতিষ্ঠান ভিভিড এন্টারটেইনমেন্ট।

এর আগে ভিভিড একই প্রস্তাব করেছিল রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানকে। এতে সাড়া দেন কিম। তিনি তার সেই সময়কার প্রেমিক গায়ক এবং অভিনেতা রে জে-এর সঙ্গে সেক্স টেপ বের করেন। এই সেক্স টেপটি কিমকে ক্যারিয়ারের তুঙ্গে এক টানে তুলে নিয়ে যায়। কাজেই কাইলি জেনার এ প্রস্তাবকে কিভাবে কাজে লাগাবেন তা দেখতে অপেক্ষায় রয়েছেন সবাই।

আরেক পর্ন নির্মাতা প্রতিষ্ঠান ‘ব্যাঙ ইউ লেটার’ ১.৮ মিলিয়ন ডলারের প্রস্তাব এনেছে। এ ভিডিও চিত্রটি ২২ মিনিটের হবে বলে জানায় তারা।

 উভয় প্রতিষ্ঠান কাইলিকে বোঝানোর চেষ্টাও করছেন। যদি কাইলি রাজি থাকেন, তবে তিনি কিম বা প্যারিস হিলটনের মতোই বিখ্যাত হয়ে উঠবেন।

ডিজিটাল প্লেগ্রাউন্ড নামে আরেকটি পর্ন সাইট তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে প্রস্তাব করেছেন কাইলিকে। চাইলে কাইলি এদের মাধ্যমে পর্ন ছবিও করতে পারবেন।

ডিজিটাল প্লেগ্রাউন্ড থেকে পাঠানো এক মেসেজে কাইলিকে বলা হয়, আপনি পর্ন তারকা না হয়ে সময় নষ্ট করছেন। আপনার দেহ এবং সৌন্দর্য এ তারকা হওয়ার জন্য আদর্শ। তাই আমাদের সঙ্গে আসুন এবং নতুন এক দুনিয়ার তারকা বনে যান।

১৮ পূর্ণ করেই কাইলি একের পর এক পর্ন নির্মাতাদের প্রস্তাব পেয়ে চলেছেন। তবে এখন পর্যন্ত নিজের সিদ্ধান্তের কথা জানাননি তিনি।