রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৫৬

ঈদে আসছে সাজুর পূর্ণাঙ্গ অ্যালবাম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৮ মে ২০১৯  

সঙ্গীত বিষয়ক রিয়্যালিটি শো ক্লোজআপ ওয়ান দিয়ে দেশব্যাপী জনপ্রিয়তা পাওয়া গায়ক সাজু। নিজের মৌলিক গান দিয়েও কেড়েছেন শ্রোতাদের মন। স্টেজ শো-তে তিনি এক অনন্য শিল্পী। নিয়মিত দাপিয়ে বেড়াচ্ছেন দেশ-বিদেশের মঞ্চ। সেই সাজু এবারের ঈদে তার ভক্তদের জন্য নিয়ে আসছেন একটি গানের অ্যালবাম। শুনতে কিছুটা অবাক লাগলেও এটাই সত্যি। সবাই যখন সিঙ্গেল গান করার দৌড়ে ব্যস্ত, সাজু তখন তৈরি করলেন পূর্ণাঙ্গ একটি অ্যালবাম। যেটার নাম দিয়েছেন ‘কপালের লেখা’। ঈদ উপলক্ষে জি সিরিজের ইউটিউব চ্যানেলে অ্যালবামটি প্রকাশ হবে। ‘কপালের লেখা’ অ্যালবামে গান থাকছে ১০টি। এগুলোর শিরোনাম হচ্ছে- বন্ধু, উভয়ের ভালোবাসা, ভুল, কপালের লেখা, বৃষ্টি ভেজা ফুল, মন ভালো, স্বার্থপর, কাছে আছি, ব্যথায় পোড়া বুক ও সৈয়দপুরে আইসেন।
এর মধ্যে ‘ভুল’ গানটির কথা লিখেছেন জেড আর বাবু, বাকি সব গানের কথা ও সুর করেছেন সাজু নিজেই। পুরো অ্যালবামের সঙ্গীতায়োজন করেছেন টফি রেনার। রেকর্ডিং হয়েছে শকিং ব্লু স্টুডিওতে।

এ বিষয়ে সাজু  বলেন, ‘সবাই এখন সিঙ্গেল গান করে। কিন্তু আমি অ্যালবাম করলাম। কারণ আমি চাই আমার গানের ভাণ্ডার সমৃদ্ধ হোক। আমার নিজের লেখা, সুরের গানগুলো আমি নিজের কাছে রাখতে চাই না। শ্রোতাদের কাছে পৌঁছে দিতে চাই। সেজন্যই এতগুলো গান দিয়ে অ্যালবাম সাজালাম।
অডিও অ্যালবামটির পাশাপাশি এই ঈদেই সাজুর একটি মিউজিক ভিডিও প্রকাশ হবে। সেটি হচ্ছে ‘বৃষ্টি ভেজা ফুল’। ভিডিওটির নির্মাণ কাজ এখনো শেষ হয়নি। তবে কয়েক দিনের মধ্যেই সম্পন্ন হয়ে যাবে বলে জানিয়েছেন সাজু।