সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

amar24.com|আমার২৪
সর্বশেষ:
এসএসসি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ ‘এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে’ ওয়ান ইলেভেনে আশরাফের বলিষ্ঠ ভূমিকা ছিল : প্রধানমন্ত্রী
৩২৫

আবারও মা হচ্ছেন কারিনা!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৮  

বলিউড পাড়ায় ছড়িয়ে গেছে নায়িকা কারিনা কাপুরের মা হওয়ার গুঞ্জন, কারিনা কাপুর খানের নাকি বেবি বাম্প দেখা গেছে। সম্প্রতি 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির ২০ তম বর্ষ উপলক্ষ্যে একটি পার্টির আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান। আর সেই অনুষ্ঠানের একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করার পর থেকে এই গুঞ্জনের শুরু। ছবিটি ভাইরাল হয়ে যায় অল্প সময়ের মধ্যেই।


তবে এই গুঞ্জনের পিছনে কারণও রয়েছে। সাইফ-কারিনা দু'জনই নাকি একটি সাক্ষাতকারে বলেছিলেন, তারা দ্বিতীয় সন্তান চান। তবে এই বিষয়ে অফিশিয়ালি এখনও কিছু জানা যায়নি। কোনও মন্তব্যও এর মধ্যে শোনা যায়নি দুই তারকার মুখে৷

এদিকে, নিন্দুকরাও কোমরবেঁধে উঠে পড়ে লেগেছে। কারণ বছরের প্রথমদিকেই শহিদ কাপুরের ইনস্টাগ্রাম থেকে জানা যায়, তাদের পরিবারে ফের নতুন অতিথি আসতে চলেছে।

আর এবার শহিদের সাবেক প্রেমিকা কারিনাও কি তেমন কোনও সুখবর দেবেন কিনা, সেই নিয়ে দুইয়ে দুইয়ে চার করতে চাইছে নিন্দুকেরা। আর একটা গুঞ্জনের আভাস যখন পাওয়া গেছে তখন পানি কতদূর গড়ায় এখন সেটাই দেখার অপেক্ষা!